1. [email protected] : শেয়ারখবর : শেয়ারখবর
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : nayan : nayan
  4. [email protected] : news uploder : news uploder
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন

আসছে ১০ কোম্পানি ডিভিডেন্ড-ইপিএস

  • আপডেট সময় : শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪
dividend c

চলতি সপ্তাহে (২৮ সেপ্টেম্বর-০২ অক্টোবর) শেয়ারবাজারে তালিকাভুক্ত ১০ প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। ডিএসই ও স্টক নাউ সূত্রে এই তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো: রেনেটা, ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স, অরিজা এগ্রো, বিকন ফার্মা, ন্যামনাল পলিমার, ফনিক্স ফাইন্যান্স, মাইডাস ফাইন্যান্স, এপেক্স ফুটওয়্যার, সিমটেক্স এবং ইবনে সিনা।

কোম্পানিগুলোর মধ্যে রেনেটার আজ ২৮ সেপ্টেম্বর দুপুর সাড়ে ১টায়, ২৯ সেপ্টেম্বর ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের বিকাল ৩টায়, অরিজা এগ্রোর বিকাল ৩টায়, বিকাল ফার্মার বিকার ৪টায় ও ন্যাশনাল পলিমারের বিকাল ৩টায়, ৩০ সেপ্টেম্বর ফনিক্স ফাইন্যান্সের বিকাল ৩টায়, মাইডাস ফাইন্যান্সের বিকাল ৩টায়, এপেক্স ফুটওয়্যারের বিকাল ৪টায়, ৩০ জুন বিকাল ৪টায় সিমটেক্সের এবং ২ অক্টোবর বিকাল ৩টায় ইবনে সিনার বোর্ড সভা অনুষ্ঠি হবে।

৩০ জুন ২০২৪ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে রেনেটা, অরিজা এগ্রো, এপেক্স ফুটওয়্যার, ইবনে সিনা এবং সিমটেক্স এবং ৩১ ডিসেম্বর ২০২৩ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ফনিক্স ফাইন্যান্স এবং মাইডাস ফাইন্যান্স, বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড প্রকাশ করতে পারে।

ডিভিডেন্ডের পাশাপাশি ফনিক্স ফাইন্যান্স আর মাইডাস ফাইন্যান্স শেয়ারহোল্ডারদের জন্য ইপিএস প্রকাশ করবে। এছাড়া ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স ৩০ জুন ২০২৪ সমাপ্ত ৬ মাসের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ইপিএস প্রকাশ করবে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ