1. [email protected] : শেয়ারখবর : শেয়ারখবর
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : nayan : nayan
  4. [email protected] : news uploder : news uploder
মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন

লাভেলো আইসক্রিমের সঙ্গে ড্যানিশ মিল্কের পণ্য চুক্তি স্বাক্ষর

  • আপডেট সময় : রবিবার, ১৯ মে, ২০২৪

শেয়ারবাজার তালিকাভুক্ত খাদ্য ও আনুষঙ্গিক খাতের কোম্পানি লাভেলো ব্র্যান্ডের আইসক্রিম বাজারজাতকারী প্রতিষ্ঠান তাওফিকা ফুড্স অ্যান্ড লাভেলো আইসক্রিম পিএলসির সঙ্গে পারটেক্স স্টার গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান ড্যানিশ মিল্ক বাংলাদেশ লিমিটেডের একটি পণ্য ক্রয় চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

বৃহস্পতিবার ( ১৬ মে ) লাভেলো আইসক্রিমের কর্পোরেট হেড অফিসে এক অনাড়ম্বর অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের চুক্তি স্বাক্ষরিত হয়।

কোম্পানিটি জানিয়েছে, লাভেলো আইসক্রিমের চাহিদা বেড়ে যাওয়ায় তাওফিকা ফুড্স তাদের নিজস্ব আমদানির পাশাপাশি ড্যানিশ মিল্ক বাংলাদেশ লিমিটেডের কাছ থেকে স্কিমড মিল্ক পাউডার ও ফুলক্রিম মিল্কপাউডার ক্রয় করবে, যা বিশ্বের বিভিন্ন দেশ থেকে আমদানিকৃত।

তাওফিকা ফুড্স অ্যান্ড লাভেলো আইসক্রিম পিএলসির পক্ষে চুক্তিতে স্বক্ষর করেন সিনিয়র ম্যানেজার (একাউন্টস) মোহাম্মদ ইব্রহিম এ.সি.এম.এ। এই সময় উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত কেম্পানি সচিব কাওসার আহমেদ ও উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল মোঃ সাজ্জাদ হুসাইন (অবঃ)।

আরও উপস্থিত ছিলেন মোঃ সাজ্জাদুর রহমান হেড অব মার্কেটিং, এস এম মাহবুব আলম ম্যানেজার (সাপ্লাইচেইন) ও মোঃ ইলিয়াস জাবেদ, ডেপুটি ম্যানেজার (সাপ্লাইচেইন)।

ড্যানিশ মিল্ক বাংলাদেশ লিমিটেডের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন আইনগত প্রতিনিধি মোহাম্মদ কামরুলহাসান, জি এম, ফাইন্যান্স এন্ড একাউন্টস, সাইয়েদুল আজহার সারওয়ার, হেড অব বিজনেস ও আনোয়ার পারভেজ, সিনিয়র ম্যানেজার।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ