1. [email protected] : শেয়ারখবর : শেয়ারখবর
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন

ব্লকে তিন কোম্পানির বড় লেনদেন

  • আপডেট সময় : সোমবার, ১৮ মার্চ, ২০২৪
  • ৯৯ বার দেখা হয়েছে
block-market

সপ্তাহেরপ্রথম কর্মদিবস সোমবার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ব্লক মার্কেটে ২৩টি কোম্পানি লেনদেনে অংশ নিয়েছে। এসব কোম্পানির মোট ৫ কোটি ৭২ লাখ ৩৪ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে। এরমধ্যে সবচেয়ে বেশি লেনদেন হতে দেখা গেছে তিন কোম্পানির শেয়ার। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

কোম্পানিগুলোর মধ্যে রয়েছে- এটলাস বাংলাদেশ, লাভেলো আইসক্রিম এবং ইউনিয়ন ব্যাংক পিএলসি। আজ এই তিন কোম্পানির মোট শেয়ার লেনদেন হয়েছে ২ কোটি ৭০ লাখ টাকারও বেশি।

জানা গেছে, এই তিন কোম্পানির মধ্যে এটলাস বাংলাদেশের ১ কোটি ৪৫ লাখ ৬০ হাজার টাকা, লাভেলো আইসক্রিমের ৬৪ লাখ ৬৭ হাজার টাকা এবং ইউনিয়ন ব্যাংক পিএলসির ৬০ লাখ ২০ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

অন্যদিকে, ব্লক মার্কেটের গুরুত্বপূর্ণ লেনদেনে অংশ নেওয়া অন্যান্য কোম্পানিগুলোর মধ্যে সিটি জেনারেল ইন্সুরেন্সের ৩৬ লাখ ২৫ হাজার টাকা, আনলিমা ইয়ার্ন ডাইংয়ের ৩৩ লাখ ৫৬ হাজার টাকা, এডিএন টেলিকমের ২৯ লাখ ৮৯ হাজার টাকা, এমারেল্ড অয়েলের ২৩ লাখ ১০ হাজার টাকা, এবি ব্যাংক পিএলসির ২৩ লাখ টাকা, ওরিয়ন ফার্মার ১৮ লাখ ০২ হাজার টাকা এবং বেস্ট হোল্ডিংস লিমিটেডের ১৬ লাখ ৭৭ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ