1. [email protected] : শেয়ারখবর : শেয়ারখবর
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০১:৫০ অপরাহ্ন

আজ বোর্ড সভা করবে ৪ কোম্পানি

  • আপডেট সময় : বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১
  • ২২৮ বার দেখা হয়েছে
board-metting

দেশের শেয়ারবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানির বোর্ড সভা আজ অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিগুলোর মধ্যে দুটির নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হবে এবং বাকি দুটির অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

আমান ফিড লিমিটেড: আামান ফিডের বোর্ড সভা সন্ধ্যা সাড়ে ৭টায় অনুষ্ঠিত হবে। সভায় চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

প্রাইম ইন্স্যুরেন্স লিমিটেড: প্রাইম ইন্স্যুরেন্সের বোর্ড সভা বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২০ হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

ব্রিটিশ অ্যামেরিকান টোবাকো কোম্পানি লিমিটেড: ব্রিটিশ অ্যামেরিকান টোবাকো বাংলাদেশ কোম্পানির বোর্ড সভা বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২০ হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা ঘোষণা করা হতে পারে।

ওয়ালটন হাইটেক লিমিটেড: ওয়ালটন হাইটেকের বোর্ড সভা বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ