1. [email protected] : শেয়ারখবর : শেয়ারখবর
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : nayan : nayan
  4. [email protected] : news uploder : news uploder
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন

ক্যান্টন ফেয়ারে ওয়ালটনের ব্যাপক সাফল্য

  • আপডেট সময় : শনিবার, ২৬ অক্টোবর, ২০২৪

বিশ্বের অন্যতম মেগা ট্রেড শো চায়না আমদানি ও রপ্তানি মেলা ‘ক্যান্টন ফেয়ার’ চলছে চীনের গুয়াংজু শহরে। অক্টোবরের ১৫ থেকে ১৯ তারিখ পর্যন্ত অনুষ্ঠিত হয়েছে মেলার প্রথম ধাপ। এতে ইলেকট্রনিক্স অ্যান্ড হাউজহোল্ড ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সেস ক্যাটাগরিতে চতুর্থ বারের মতো অংশ নেয় গ্লোবাল ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটন।

পূর্বের মতো এবারও বিশ্বের বিভিন্ন দেশ থেকে ক্যান্টন ফেয়ারে আগত ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল পণ্যের ব্যবসায়ী, আমদানিকারকদের কাছ থেকে ব্যাপক সাড়া পেয়েছে ওয়ালটনের আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স (এআই) সমৃদ্ধ পরিবেশবান্ধব স্মার্ট ফ্রিজ, এসি, টিভিসহ বিভিন্ন প্রযুক্তিপণ্য। ক্যান্টন ফেয়ার থেকে ওয়ালটনের বিপুল অঙ্কের পণ্য রপ্তানির সুযোগ তৈরি হয়েছে।

ওয়ালটনের গ্লোবাল বিজনেস শাখার ভাইস-প্রেসিডেন্ট ও ক্যান্টন ফেয়ারে ওয়ালটন প্যাভিলিয়নের প্রধান সমন্বয়ক আব্দুর রউফ জানান, অতীতের মতো এবারও ক্যান্টন ফেয়ারে আশাতীত সাফল্য অর্জন করেছে ওয়ালটন। মেলার আন্তর্জাতিক জোনে ওয়ালটন প্যাভিলিয়নে এক জায়গাতেই বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তির রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, ফ্যান, ব্যাটারি, কম্পিউটার মনিটর, ল্যাপটপ, টিভি, কম্প্রেসর, মোবাইলের মাদারবোর্ড বা পিসিবিএ ইত্যাদি পণ্য প্রদর্শন করায় প্রতিদিনই ব্যাপক ক্রেতা সমাগম হয়েছে। ওয়ালটনের এআই এবং আইওটি বেজড ব্যাপক বিদ্যুৎ সাশ্রয়ী ও পরিবেশবান্ধব স্মার্ট ফ্রিজ, এসি, টিভিসহ অন্যান্য পণ্যের সর্বাধুনিক প্রযুক্তি, ফিচার, নিখুঁত ফিনিশিং, উচ্চ গুণগতমান দেখে অত্যন্ত মুগ্ধ ও অভিভূত হয়েছেন। ইতোমধ্যে বিভিন্ন দেশের শ’খানেক ব্যবসায়ী ওয়ালটনের সঙ্গে ব্যবসায়িক সম্পর্ক স্থাপনের ব্যাপারে প্রবল আগ্রহ দেখিয়েছে।

ওয়ালটনের চিফ মার্কেটিং অফিসার গালীব বিন মোহাম্মদ বলেন, ক্যান্টন ফেয়ারের মাধ্যমে আফ্রিকা, মধ্যপ্রাচ্য, ইউরোপ ও আমেরিকা অঞ্চলের বিভিন্ন দেশের ব্যবসায়ীদের সঙ্গে ওয়ালটনের এক সেতুবন্ধন তৈরি হয়েছে। বিশ্বের বেশ কয়েকটি নতুন দেশে ওয়ালটনের ব্র্যান্ড বিজনেস সম্প্রসারণের বিশাল সম্ভাবনা তৈরি হয়েছে।

মেলায় কোরিয়া, চীন, ভারত, সৌদি আরব, আরব-আমিরাত, রাশিয়া, উজবেকিস্তান, ফ্রান্স, জার্মানি, স্পেন, ইটালি, ইয়েমেন, মালদ্বীপ, ফিজি, ইরাক, কাজাখিস্তান, আফগানিস্তান, নাইজেরিয়া, মেক্সিকো, গ্যাবন, পানামা, ডমিনিকান রিপাবলিক, পেরুসহ দক্ষিণ ও উত্তর আমেরিকার বেশ কিছু দেশের ইলেকট্রনিক্স পণ্যের ব্যবসায়ী প্রতিনিধিগণ ওয়ালটন প্যাভিলিয়ন পরিদর্শন করেছেন। তাদের মধ্যে বিভিন্ন দেশের শ’খানেক ব্যবসায়ী ইতোমধ্যে ওয়ালটন থেকে বিপুল অঙ্কের ফ্রিজ, এসি, টিভি, ফ্যানসহ বিভিন্ন প্রযুক্তিপণ্য নেয়ার ব্যাপারে ব্যাপক আগ্রহ দেখিয়েছেন। সার্বিকভাবে ক্যান্টন ফেয়ারে ওয়ালটনের অংশগ্রহণ শতভাগ সফল হয়েছে বলে মনে করেন তিনি।

ওয়ালটন গ্লোবাল বিজনেস শাখার সূত্রমতে, ক্যান্টন ফেয়াওে বৈশ্বিক ক্রেতাদের আগ্রহের কেন্দ্রে ছিলো ওয়ালটনের আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স (এআই), ইন্টারনেট অব থিংস (আইওটি) ফিচারসমৃদ্ধ বিশ্বের সর্বোচ্চ 9in1 কনভার্টিবল মুডের ফোর-ডোর, 8in1 কনভার্টিবল সাইড বাই সাইড ডোর, মাল্টি-কালার ডিজাইনের সাইড বাই সাইড রেফ্রিজারেটর, ইউরোপিয়ান ডিজাইনের কম্বি মডেলের রেফ্রিজারেটর, ভার্টিকাল ফ্রিজার, ইনভার্টার প্রযুক্তির সোলার হাইব্রিড স্প্লিট টাইপ এসি, থ্রি-ইন-ওয়ান কনভার্টিবল মোডের ৫-ইঞ্চির ডিজিটাল ডিসপ্লে এসি ও অফলাইন ভয়েস কন্ট্রোল এসি। ওয়ালটনের আইওটি ফিচারসমৃদ্ধ স্মার্ট ফ্রিজ ও এসি বিশ্বের যেকোনো প্রান্তে বসে স্মার্টফোনের মাধ্যমে সহজেই নিয়ন্ত্রণ করা যাবে। যা বৈশ্বিক ক্রেতাদের নিকট ব্যাপক সমাদৃত হয়। ওয়ালটনের অন্যান্য পণ্যেও বৈশ্বিক ক্রেতাদের ব্যাপক আগ্রহ দেখা যায়। সার্বিকভাবে বলা যায় ক্যান্টন ফেয়ার থেকে অসাধারণ সাফল্য নিয়ে এসেছে ওয়ালটন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ