1. [email protected] : শেয়ারখবর : শেয়ারখবর
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : nayan : nayan
  4. [email protected] : news uploder : news uploder
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:১৫ অপরাহ্ন

উভয় ষ্টকে গেইনারে ৪ কোম্পানি

  • আপডেট সময় : শনিবার, ১২ অক্টোবর, ২০২৪
  • ৪ বার দেখা হয়েছে

বিদায়ী সপ্তাহে (০৬-০৯ অক্টোবর) পতন হয়েছে শেয়ারবাজারে। সপ্তাহেটিতে লেনদেনে অংশ নেয়া প্রতিষ্ঠানগুলোর মধ্যে ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ২১১টি আর চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে (সিএসই) ১১৪টি কোম্পানির শেয়ার দর বেড়েছে। কোম্পানিগুলোর মধ্যে সাপ্তাহিক গেইনারে উভয় শেয়ারবাজারে একই সাথে ৪টি কোম্পানি স্থান করে নিয়েছে।

কোম্পানি ৪টি হলো : অগ্নি সিস্টেমস, আরডি ফুড, ফু-ওয়াং ফুড এবং সালভো কেমিক্যাল।

অগ্নি সিস্টেমস

ডিএসইতে অগ্নি সেস্টেমসের লেনদেন সপ্তাহের প্রথম দিন শুরু হয় ৩৩ টাকা ৫০ পয়সায়। আর সপ্তাহের শেষ দিন ক্লোজিং দর হয় ৪১ টাকা ২০ পয়সায়। সপ্তাহের ব্যবধানে ডিএসইতে কোম্পানিটির শেয়ার দর ৭ টাকা ৭০ পয়সা বা ২২.৯৯ শতাংশ বেড়েছে।

এদিকে, সিএসইতে কোম্পানিটির লেনদেন সপ্তাহের প্রথম দিন শুরু হয় ৩৩ টাকা ৫০ পয়সায়। আর সপ্তাহের শেষ দিন ক্লোজিং দর দাঁড়ায় ৪১ টাকা। সপ্তাহের ব্যবধানে সিএসইতে কোম্পানিটির শেয়ার দর ৮ টাকা ৫০ পয়সা বা ২২.৩৮ শতাংশ বেড়েছে।

আরডি ফুড

ডিএসইতে আরডি ফুডের লেনদেন সপ্তাহের প্রথম দিন শুরু হয় ২৩ টাকা ৩০ পয়সায়। আর সপ্তাহের শেষ দিন ক্লোজিং দর হয় ২৭ টাকা ২০ পয়সায়। সপ্তাহের ব্যবধানে ডিএসইতে কোম্পানিটির শেয়ার দর ৩ টাকা ৯০ পয়সা বা ১৬.৭৪ শতাংশ বেড়েছে।

এদিকে, সিএসইতে কোম্পানিটির লেনদেন সপ্তাহের প্রথম দিন শুরু হয় ২৩ টাকা ৫০ পয়সায়। আর সপ্তাহের শেষ দিন ক্লোজিং দর দাঁড়ায় ২৭ টাকা ৩০ পয়সা। সপ্তাহের ব্যবধানে সিএসইতে কোম্পানিটির শেয়ার দর ৩ টাকা ৮০ পয়সা বা ১৬.১৭ শতাংশ বেড়েছে।

ফু-ওয়াং ফুড

ডিএসইতে ফু-ওয়াং ফুডের লেনদেন সপ্তাহের প্রথম দিন শুরু হয় ১২ টাকা ২০ পয়সায়। আর সপ্তাহের শেষ দিন ক্লোজিং দর হয় ১৪ টাকায়। সপ্তাহের ব্যবধানে ডিএসইতে কোম্পানিটির শেয়ার দর ১ টাকা ৮০ পয়সা বা ১৪.৭৫ শতাংশ বেড়েছে।

এদিকে, সিএসইতে কোম্পানিটির লেনদেন সপ্তাহের প্রথম দিন শুরু হয় ১২ টাকা ৩০ পয়সায়। আর সপ্তাহের শেষ দিন ক্লোজিং দর দাঁড়ায় ১৪ টাকা। সপ্তাহের ব্যবধানে সিএসইতে কোম্পানিটির শেয়ার দর ১ টাকা ৭০ পয়সা বা ১৩.৮২ শতাংশ বেড়েছে।

সালভো কেমিক্যাল

ডিএসইতে সালভো কেমিক্যালের লেনদেন সপ্তাহের প্রথম দিন শুরু হয় ৩০ টাকা ৩০ পয়সায়। আর সপ্তাহের শেষ দিন ক্লোজিং দর হয় ২৭ টাকায় ৩০ পয়সায়। সপ্তাহের ব্যবধানে ডিএসইতে কোম্পানিটির শেয়ার দর ৩ টাকা বা ১০.৬২ শতাংশ বেড়েছে।

এদিকে, সিএসইতে কোম্পানিটির লেনদেন সপ্তাহের প্রথম দিন শুরু হয় ২৬ টাকা ৫০ পয়সায়। আর সপ্তাহের শেষ দিন ক্লোজিং দর দাঁড়ায় ৩০ টাকা ৩০ পয়সায়। সপ্তাহের ব্যবধানে সিএসইতে কোম্পানিটির শেয়ার দর ৩ টাকা ৮০ পয়সা বা ১৪.৩৩ শতাংশ বেড়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ