1. [email protected] : শেয়ারখবর : শেয়ারখবর
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন

সোনালী লাইফে দুই স্বতন্ত্র পরিচালক নিয়োগ

  • আপডেট সময় : শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ১১ বার দেখা হয়েছে
sonalilife

শেয়ারবাজারে তালিকাভুক্ত জীবন বীমার কোম্পানি সোনালী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডে দুই জন স্বতন্ত্র পরিচালক নিয়োগ দিয়েছে নিয়ন্ত্রক সংস্থা বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)।

বৃহস্পতিবার (০৫ সেপ্টেম্বর) আইডিআরএ পরিচালক আহম্মদ এহসান উল হান্নান সাক্ষরিত এক নির্দেশনায় কোম্পানিটির স্বতন্ত্র দুই পরিচালককে নিয়োগ দেওয়া হয়।

আইডিআরএ’র নির্দেশনায় বলা হয়েছে, আর্থিক প্রতিষ্ঠান বিভাগের নির্দেশনায় সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি কর্তৃক দায়েরকৃত সকল রিট মামলা প্রত্যাহারের শর্তে কোম্পানিটিতে ২ জন স্বতন্ত্র পরিচালককে অন্তর্ভূক্ত করে প্রচলিত বিধি অনুসরণ করে সোনালী লাইফের অন্তর্বর্তীকালীন বোর্ড গঠন করতে অনুরোধ করা হল।

নির্দেশনায় আরও বলা হয়, অন্তর্বতীকালীন বোর্ড অব ডিরেক্টরেটসে স্বতন্ত্র পরিচালক ও চেয়ারম্যান হিসেবে আইডিআরএর সাবেক সদস্য মইনুল ইসলামকে নিয়োগ দেয়া হলো। এছাড়া বাংলাদেশ সরকারের সাবেক প্রথম গ্রেডের কর্মকর্তা মো. জাফর ইকবালকে স্বতন্ত্র পরিচালক হিসেবে নিয়োগ দেয়া হয় ।

নির্দেশনায়, যতদ্রুত সম্ভব অন্তর্বর্তীকালীন বোর্ড কর্তৃক বিধি অনুযায়ী নিয়মিত বোর্ড অব ডিরেক্টরস গঠনের প্রয়োজনী ব্যবস্থা গ্রহণ করে নিয়মিত বোর্ডের কাছে দায়িত্ব হস্তান্তর করার কথা বলা হয়।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ