1. [email protected] : শেয়ারখবর : শেয়ারখবর
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন

যে কোনো ব্র্যান্ডের সচল-অচল আইটি পণ্যের বদলে ওয়ালটনের নতুন পণ্য ক্রয়ে ২০ শতাংশ পর্যন্ত ছাড়

  • আপডেট সময় : মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৫ বার দেখা হয়েছে

‘নতুন সময়ের নয়া প্রযুক্তি, নবপ্রজন্মের সবুজ পৃথিবী’ স্লোগানে শুরু হলো ওয়ালটনের ‘কম্পিউটার এক্সচেঞ্জ অফার সিজন-৪’। এই সিজনে ক্রেতারা যে কোনো ব্র্যান্ডের সচল বা অচল ল্যাপটপ, ডেক্সটপ, অল-ইন-ওয়ান পিসি, মনিটর, প্রিন্টার, ট্যাব, স্পিকার, সিসিটিভি পণ্য বদলে সর্বোচ্চ ২০ শতাংশ ছাড়ে ওয়ালটন ব্র্যান্ডের সমজাতীয় নতুন পণ্য কিনতে পারবেন। ছয় মাসের কিস্তি বা ইএমআইতে পণ্য ক্রয়ের ক্ষেত্রেও রয়েছে এই ডিসকাউন্ট সুবিধা। চলতি বছরের ১ সেপ্টেম্বর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত দেশের যে কোনো ওয়ালটন শোরুম থেকে পণ্য কেনায় এ সুবিধা পাবেন ক্রেতারা।

সোমবার (২ সেপ্টেম্বর, ২০২৪) রাজধানীতে ওয়ালটন করপোরেট অফিসে আয়োজিত ‘কম্পিউটার এক্সচেঞ্জ অফার সিজন-৪’ এর লঞ্চিং প্রোগ্রামে এসব তথ্য জানানো হয়। অনুষ্ঠানে এক্সচেঞ্জ অফার সিজন-৪ এর উদ্বোধন করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র ম্যানেজিং ডিরেক্টর এস এম মাহবুবুল আলম এবং ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এস এম রেজাউল আলম।

অনুষ্ঠানে ওয়ালটন হাই-টেকের ম্যানেজিং ডিরেক্টর এস এম মাহবুবুল আলম বলেন, ব্যবহার অনুপযোগী ইলেকট্রনিক্স ডিভাইস যত্রতত্র ফেলে দেওয়ায় পরিবেশ ও মানবজাতি মারাত্মক ক্ষতির সম্মুখীন হচ্ছে। ই-বর্জ্য ব্যবস্থাপনায় আমাদের সচেতন হতে হবে। তা না হলে দুর্ভোগ আমাদেরকেই পোহাতে হবে। তাই, এক্সচেঞ্জ অফার পরিচালনার মাধ্যমে দেশে ই-বর্জ্যের সঠিক ব্যবস্থাপনায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে ওয়ালটন।

ওয়ালটন ডিজি-টেকের চেয়ারম্যান এস এম রেজাউল আলম বলেন, আগামী প্রজম্মের জন্য সবুজ বাংলাদেশ গড়ে তোলা আমাদের দায়িত্ব। তাই, উন্নত বিশ্বের মতো আমাদের দেশেও ই-বর্জ্যের সঠিক ব্যবস্থাপনা নিশ্চিত করতে ২০২০ সাল থেকেই এক্সচেঞ্জ অফার পরিচালনা করছে ওয়ালটন ডিজি-টেক। ইতোমধ্যে ৩টি সিজন ব্যাপক সাফল্যের সঙ্গে সম্পন্ন হয়েছে। এক্সচেঞ্জ অফার সিজন-৪ এর মাধ্যমেও উল্লেখযোগ্য পরিমাণ ই-বর্জ্যের সঠিক ব্যবস্থাপনা নিশ্চিত হবে।

ভার্চুয়াল মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হন ওয়ালটন কম্পিউটার প্রোডাক্টের ক্যাম্পাস অ্যাম্বাসেডর হিসেবে দায়িত্বরত বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীগণ এবং বিক্রয় প্রতিনিধিসহ প্রায় ১ হাজার জন। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন প্লাজার ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ রায়হান, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর (এএমডি) ইভা রিজওয়ানা নিলু, ওয়ালটন ডিজি-টেকের এএমডি লিয়াকত আলী, ওয়ালটন হাই-টেকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. ইউসুফ আলী ও ব্রিগেডিয়ার জেনারেল (অব.) সাজ্জাদ হোসেন, ওয়ালটন কম্পিউটার প্রোডাক্টের চিফ বিজনেস অফিসার (সিবিও) তৌহিদুর রহমান রাদ প্রমুখ।

এছাড়াও, অনলাইন সেলস প্ল্যাটফর্ম ই-প্লাজা থেকেও ‘এক্সক্লুসিভ অফার’ এ আইটি পণ্য সামগ্রী ক্রয়ে ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট পাচ্ছেন ক্রেতারা।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ