1. [email protected] : শেয়ারখবর : শেয়ারখবর
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন

হারল্যান স্টোর থেকে পণ্য কিনে লাখপতি আতিকুর

  • আপডেট সময় : সোমবার, ৩ জুন, ২০২৪
  • ৫৩ বার দেখা হয়েছে

দেশজুড়ে চলছে ‘হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল ২০২৪’ আর এই ক্যাম্পেইনে মাত্র ২০০৫ টাকার ব্লেইজ ও’ স্কিন, লিলি ও একনল ব্র্যান্ডের অথেনটিক পণ্য কিনে লাখপতি হলেন কাকরাইলের আতিকুর রহমান।

গত ১০ মার্চ থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইনে তিনি হলেন ষষ্ঠ লাখপতি। নকল ও ভেজাল পণ্য না কিনে নিজের স্কিনের যত্নে অথেনটিক প্রোডাক্ট কেনার জন্য গত ১ এপ্রিল বেইলি রোড হারল্যান স্টোরে আসেন এবং সেখান থেকে শপিং করেন। এরপর আতিকুরের মোবাইল ফোন নম্বরটি ‘হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল ২০২৪’ এর জন্য রেজিস্টার করা হয় এবং সফটওয়্যার এর মাধ্যমে তার জন্য পুরস্কার নির্বাচন করা হয়। এতেই তিনি পেয়ে যান মেগা প্রাইজ লাখপতি হওয়ার বার্তা।

গত ২৭ মে রিমার্ক-হারল্যানের কর্পোরেট অফিসে এক অনুষ্ঠানে তার হাতে চেক তুলে দেন রিমার্ক-হারল্যানের ডিরেক্টর, মেগাস্টার শাকিব খান।

লাখপতি হওয়ার আনন্দে উল্লসিত আতিকুর রহমান বলেন, ‘মেগাস্টার শাকিব খানের মাধ্যমে পুরস্কৃত হয়ে আমি অত্যন্ত আনন্দিত। আমার ওয়াইফের জন্য প্রথম শপিং করতে গিয়েই এক লাখ টাকার গ্র্যান্ড প্রাইজ পেয়ে আমার খুবই ভালো লাগছে, আপনারাও হারল্যান স্টোরে এসে ন্যূনতম ২০০০ টাকার পণ্য কিনে পেতে পারেন লক্ষ লক্ষ টাকার ক্যাশ ভাউচার ও লাখপতি হয়ে শাকিব খানের সাথে দেখা করার সুযোগ।’

রিমার্ক-হারল্যানের ডিরেক্টর মেগাস্টার শাকিব খান বলেন, ‘সারা দেশজুড়ে সবাই বলে উই লাভ রিমার্ক-হারল্যান। হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল ২০২৪ এর ষষ্ঠ লাখপতিকে পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত। রিমার্ক-হারল্যান প্রমাণ করে দিলো গুণে, মানে ও কার্যক্রমে আমরা শতভাগ অথেনটিক।’ 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রিমার্ক-হারল্যানের হোম, হাইজিন ও পার্সোনাল কেয়ার ডিপার্টমেন্টের ডিরেক্টর সামি আশরাফসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

দেশে অথেনটিক কসমেটিকস এর সবচেয়ে বড় রিটেইল চেইন শপ ‘হারল্যান স্টোর’ ঈদ উপলক্ষে দেশব্যাপী শুরু করেছে ‘হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল ২০২৪’। নকল ও ভেজাল পণ্যের অপকারিতা সম্পর্কে ক্রেতাদের অবহিত করার মাধ্যমে অথেনটিক পণ্যের প্রচার ও প্রসার করাই এই ক্যাম্পেইনের মূল উদ্দেশ্য। পুরো দেশজুড়ে শুরু হওয়া ‘হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল ২০২৪’ দিচ্ছে লাখপতি হয়ে রিমার্ক-হারল্যানের ডিরেক্টর মেগাস্টার শাকিব খানের সাথে সরাসরি দেখা করার সুবর্ণ সুযোগ ও লক্ষ লক্ষ টাকার ক্যাশ ভাউচার।

উল্লেখ্য, রিমার্ক এলএলসি ইউএসএ’র অ্যাফিলিয়েটেড প্রতিষ্ঠান রিমার্ক এইচবি বাংলাদেশের মানুষের জীবনযাত্রার মান বৃদ্ধি করার প্রয়াসে কাজ করে যাচ্ছে। নকল ও ভেজালমুক্ত পণ্য ব্যবহার করে দেশের মানুষ যাতে ‘গ্লোবাল স্ট্যান্ডার্ড অফ লিভিং’ অনুযায়ী সবরকম সুযোগ সুবিধা পেতে পারে তাই রিমার্কের লক্ষ্য। এরই ধারাবাহিকতায় রিমার্ক প্রতিষ্ঠিত করেছে দেশের সবচেয়ে বড় রিটেইল চেইন শপ ‘হারল্যান স্টোর’ যেখানে পাওয়া যাচ্ছে শতভাগ নির্ভেজাল কালার কসমেটিকস, স্কিনকেয়ার, হোমকেয়ার ও পার্সোনাল কেয়ার পণ্য।

রিমার্ক-হারল্যানের সাথে অন্তর্ভুক্ত হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান, জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি, অপু বিশ্বাস, বিদ্যা সিনহা মিম, নুসরাত ফারিয়া, নাজিফা তুষি, সাবিলা নূর, তানজিন তিশা ও চিত্রনায়ক মামনুন হাসান ইমনের মতো জনপ্রিয় ও দর্শকনন্দিত মিডিয়া ব্যক্তিত্ব। 

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ