1. [email protected] : শেয়ারখবর : শেয়ারখবর
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : muzahid : muzahid
  4. [email protected] : nayan : nayan
রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন

পতন বাজারেও স্বস্তিতে ৭ কোম্পানির বিনিয়োগকারীরা

  • আপডেট সময় : মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪
  • ৫৬ বার দেখা হয়েছে
world-share-market

পবিত্র মাহে রমজানের প্রথম দিন সপ্তাহের তৃতীয় কর্মদিবস আজ মঙ্গলবার (১২ মার্চ) শেয়ারবাজারে বড় পতন হয়েছে। এদিন প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) সূচক কমেছে সাড়ে ৫১ পয়েন্ট। সূচকের এমন পতনেও ৭ কোম্পানির বিনিয়োগকারীরা স্বস্তিতে রয়েছে। কারণ আজ কোম্পানিগুলোর শেয়ারের দাম সোয়া ৪ পয়েন্ট থেকে প্রায় ১০ শতাংশ বেড়েছে।

কোম্পানিগুলো হলো- এশিয়াটিক ল্যাবরেটরিজ, পিপলস লিজিং, এসএস স্টিল, গোল্ডেন হার্ভেস্ট, আরামিট লিমিটেড, ইনফরমেশন সার্ভিসেস নেটওয়ার্ক এবং আসিবি এএমসিএল সিএমএসএফ গোল্ডেন জুবলি মিউচুয়াল ফান্ড।

কোম্পানিগুলোর মধ্যে সার্কিট ব্রেকারের সর্বোচ্চ সীমা স্পর্শ করে হল্টেড হয়েছে ৫ কোম্পানি। যেগুলো হলো- এশিয়াটিক ল্যাবরেটরিজ, পিপলস লিজিং, এসএস স্টিল, গোল্ডেন হার্ভেস্ট এবং আরামিট লিমিটেড।

কোম্পানিগুলোর মধ্যে এশিয়াটিক ল্যাবরেটরিজের শেয়ার দর বেড়েছে ৯.৯৩ শতাংশ, পিপলস লিজিংয়ের ৮.৩৩ শতাংশ, এসএস স্টিলের ৮.২৮ শতাংশ, গোল্ডেন হার্ভেস্টের ৫.৮৮ শতাংশ, আরামিট লিমিটেডের ৫.২৮ শতাংশ।

অন্যদিকে আজ ইনফরমেশন সার্ভিসেস নেটওয়ার্কের শেয়ার দর বেড়েছে ৫.০৩ শতাংশ এবং আইসিবি এএমসিএল সিএমএসএফ গোল্ডেন জুবলি মিউচুয়াল ফান্ডের ইউনিট দর বেড়েছে ৪.৩৫ শতাংশ।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ